ইবি বঙ্গবন্ধু পরিষদের র‌্যালি ও সমাবেশ

BP-01ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে এ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় প্রশাসন ভবন চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসন ভবন চত্বরে শেষে হয়।

 

র‌্যালিতে অংগ্রহণ করেন বঙ্গবন্ধু পরিষদের সদস্যরাসহ মুজিব আদর্শের বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। র‌্যালি পরবর্তী ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের য্গ্মু-আহবায়ক প্রফেসর ড. মোঃ মামুনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ইবি বঙ্গবন্ধু পরিষদের সদস্য ড. মোঃ রেজওয়ানুল ইসলাম ও মোঃ নওয়াব আলী খান প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন ইবি বঙ্গবন্ধু পরিষদের য্গ্মু-আহবায়ক শেখ মোঃ জাকির হোসেন।

 

Post MIddle

সমাবেশে বক্তারা বলেন, ঐতিহাসিক মুজিবনগর দিবসের চেতনা বুকে ধারণ করে মুজিব আদর্শের সৈনিকদের আরো এগিয়ে যেতে হবে। কোন অন্যায়ের কাছে মাথা নত নয়, বরং প্রতিবাদ ও প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ষোষিত উন্নয়নশীল বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাঁরা বলেন, ইবি বঙ্গবন্ধু পরিষদকে নিয়ে নানা ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। সমাবেশ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক প্রফেসর ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনার জোর দাবি জানানো হয়।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট