শেকৃবি রোভার স্কাউটের তিন যুগ পূর্তি

IMG_4511বর্ণাঢ্য আয়োজনে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের (এগ্রি রোভার্স) তিন যুগ পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজিত হয়েছে শনিবার। ‘রোভারিং করি, সেবা করি, দেশ গড়ি’ স্লোগানে দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচির মধ্যে সকালে পরিচ্ছন্নতা অভিযান ও আলোচনা সভা, বিকালে র‍্যাফেল ড্র ও স্মৃতিচারণ এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে তারা।

 

13046326_852632744865262_1673369368_nসকালে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আনিসুল হক। এসময় তিনি পরিচ্ছন্ন নগরী গড়তে সব স্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। পরে তিনটি ভাগে বিভক্ত হয়ে রাজধানীর আগারগাঁও, বিজয় সরণি ও ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযানে অংশ নেন রোভারের সদস্যরা।

 

Post MIddle

আনন্দ র‌্যালি, স্মৃতি ফলক উন্মোচন ও আলোচনা পর্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল ও শেকৃবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভুঁইয়া। সকল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শেকৃবি উপচার্য অধ্যাপক মো. শাদাত উল্লা। নিজেদের রোভারিং এর স্মৃতি চারণ করেন এগ্রি রোভারের সাবেক সদস্যরা।

 

 

রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেকৃবি অডিটোরিয়াম মাতিয়ে তোলেন এগ্রি রোভার্সের সদস্যরা।#

 

আরএইচ

 

পছন্দের আরো পোস্ট