এশিয়ান ইউনিভার্সিটিতে গ্রাজুয়েশন প্রোগ্রাম

03এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ইসলামিক স্টাডিজ এসোসিয়েশন ৪৭তম বাচের বিদায় উপলক্ষে রবিবার (২৪ এপ্রিল) গ্রাজুয়েশন্স প্রোগ্রামের আয়োজন করে উত্তরাস্থ মমতাজ পার্টি সেন্টারে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি’র প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

 

প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যৎ কর্মজীবনের জন্য শুভকামনা জানান। তিনি গ্রাজুয়েশনকে উচ্চশিক্ষার প্রথম ধাপ উল্লেখ করে শিক্ষার্থীদেরকে মাস্টার্স এবং এরপর এমফিল, পিএউচডি ডিগ্রী অর্জনের জন্য আহ্বান জানান।

 

Post MIddle

01প্রধান অতিথি বলেন, এইউবি পাঠ্য সংশ্লিষ্ট শিক্ষা দেবার পাশাপাশি আপনাদেরকে নৈতিক শিক্ষা দেবার চেষ্টা করেছে। আপনার কর্মক্ষেত্র থেকে আপনার সততার প্রশংসা যখন আমাদের নিকট পৌছাবে তখন আমাদের এই পরিশ্রম সার্থক বলে বিবেচিত হবে। কর্মজীবনে সততার পাশাপাশি নিষ্ঠা ও দক্ষতা অর্জনের জন্য প্রধান অতিথি শিক্ষার্থীদেরকে পরামর্শ প্রদান করেন।

 

বিভাগীয় প্রধান ও কলা অনুষদের ডিন ড. মোঃ মহসিন উদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের অন্যতম সদস্য মিসেস সালেহা সাদেক, বোর্ড অব ট্রাস্টিজ ও সিন্ডিকেট সদস্য এস. এম. ইয়াসিন আলীসহ শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট