শাবিতে জামালপুর অ্যাসোসিয়েশন’র নবীনবরণ

DSC00657
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জামালপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে একমাত্র সংগঠন জামালপুর অ্যাসোসিয়েশন এর ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
Post MIddle
শনিবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন সি এর ২১২ নং কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শাবিপ্রবির আইআইসিটি অনুষদের ডিন অধ্যাপক ড. শহিদুর রহমান। তবে ব্যক্তিগত কারণে তিনি উপস্থিত হতে পারেন নি। এছাড়া জামালপুর অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ ইলিয়াসের সঞ্চালনায় ও সভাপতি ওমর ফারুক পলাশের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাবিপ্রবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সর্দার আব্বাস আলী, জামালপুর অ্যাসোসিয়েশন এর সাবেক সভাপতি আনিসুর রহমান মোল্লা, সাবেক সহ সভাপতি কামরুল ইসলাম, রবিউল আউয়াল রবিন, বর্তমান সহ সভাপতি তানজিন জান্নাত মিষ্টি, আবদুল মালেক, আল আমিন সহ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জামালপুরের শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে বক্তারা বলেন, একটি বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠনের প্রয়োজন আছে, হঠাত করে নতুন পরিবেশে এসে অস্বস্থিতে পরা নবীন শিক্ষার্থীদের সাহায্যার্থে সর্বপ্রথম তার এলাকার পরিচিত ভাই বোনরাই এগিয়ে আসে। তারা আরো বলেন, নিজের জন্মস্থানের প্রতি সবারই একটা আবেগ কাজ করে, নিজের এলাকার জন্য যার কোন ভালোবাসা নেই তার দেশপ্রেমেও ঘাটতি আছে।
পছন্দের আরো পোস্ট