শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবিতে স্বাশিপের সমাবেশ

স্বাশিপহাজারীবাগ ও কামরাঙ্গীরচর থানা যৌথ কর্ম সভা বুধবার সালেহা স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

 

সভায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোশারফ হোসেন, অধ্যক্ষ মনতাজ উদ্দিন মর্তুজা, সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, অধ্যক্ষ আঃ আজিজ, অধ্যক্ষ নূর হোসেন, খায়রুল কবির, এনায়েত করিম, প্রশান্ত কুমার, মোশারফ হোসেন, সুফিয়া আক্তার, শিখা রাণী প্রমুখ।

 

সভায় বক্তারা জাতীয় পে- স্কেলে বেসরকারি শিক্ষক কর্মচারীদের বেতন দ্বিগুণ বৃদ্ধি করায় প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তারা শিক্ষাব্যবস্থা জাতীয়করণের মাধ্যমে শিক্ষার বৈষম্য দূর করার জন্য সরকারের প্রতি দাবি জানান।

 

 

Post MIddle

আশুগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদেও কার্যালয় উদ্বোধন:: বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেছেন- বীর মুক্তিযোদ্ধাগণ জাতির শ্রেষ্ঠ সন্তান তাদের মর্যাদা ও ভাতা বৃদ্ধির জন্য সরকার সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি বাংলাদেশ বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর বাজারে মুক্তিযোদ্ধা সংসদ আশুগঞ্জ সদর ইউনিয়ন কমা-ের কার্যালয় উদ্বোধনকালে অধ্যক্ষ শাহজাহান সাজু একথা বলেন।

 

বীরমুক্তিযোদ্ধা সফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমা-ার মোতাহার হোসেন, আলী আহমেদ, শাহজাহান মিয়া, আবুল কাসেম, সরকার মিয়া, ফজলু মিয়া, শরীয়ত মিয়া, অধ্যক্ষ হাবিবুর রহমান, অধ্যাপক মহিউদ্দিন আহমেদ, বাহাউদ্দিন বাহার, হারুন মিয়া প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রিন্সিপাল শাহজাহান ফাউ-েশন কর্তৃক মুক্তিযোদ্ধাদের জন্য উপহার হিসেবে একটি রঙিন টেলিভিশন মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট