চুয়েটে পুনরায় শুরু হচ্ছে স্নাতক পর্যায়ের শিক্ষা কার্যক্রম

cuet-jobs-cover20151230105022
বৃহস্পতিবার (২১/০৪/২০১৬)  চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সভাপতিত্বে সকল ডীন, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রভোস্ট, সেন্টারসমূহের চেয়ারম্যান এবং রেজিস্ট্রারের সমন্বয়ে অনুষ্ঠিত সভার সিদ্ধান্তক্রমে আগামী সোমবার (০২/০৫/২০১৬) বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল খুলে দেয়া হবে। আবাসিক হলের গেইট খোলার সময়সূচী পরবর্তীতে জানানো হবে এবং আগামী  মঙ্গলবার (০৩/০৫/২০১৬) থেকে স্নাতক পর্যায়ের সকল শিক্ষা কার্যক্রম যথারীতি শুরু হবে।

 

 

Post MIddle

ছাত্র-ছাত্রীদেরকে হলে প্রবেশ করার সময় পরিচয়পত্র সঙ্গে রাখার জন্য নির্দেশ দেয়া হয়েছে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সভা, মিছিলসহ সকল প্রকার ছাত্র সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

 

 

প্রসঙ্গত, অত্র বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের লেভেল-৫, টার্ম-১ এর মেধাবী ছাত্র মোঃ মুহাইমিনুল ইসলাম (স্টুডেন্ট নম্বর-১০০৬০২১) গত ২৯ মার্চ  মদুনাঘাট এলাকায় অটোরিকশায় (টুকটুকি/লেগুনা) মর্মান্তিক দূর্ঘটনার শিকার হয়ে নিহত হন। উক্ত দুর্ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে চরম উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে গত ০৭ এপ্রিল থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত চুয়েট-এর স্নাতক পর্যায়ের সকল শিক্ষা কার্যক্রম (পরীক্ষাসহ) বন্ধ ঘোষণা করা হয়।

পছন্দের আরো পোস্ট