জাতীয় বিশ্ববিদ্যালয়ে ১ম সমাবর্তন নভেম্বরে

1430861427

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর-এর সম্মতিসাপেক্ষে নভেম্বর ২০১৬ অনুষ্ঠিত হবে।

 

 

Post MIddle

যে সকল গ্রাজুয়েটগণ অংশগ্রহণ করতে পারবে- ১) ১৯৯৮-২০১২ সালের ডিগ্রি পাস পরীক্ষা ২) ২০০০-২০১২ সালের অনার্স ফাইনাল পরীক্ষা ৩) ২০০০-২০১২ মাস্টার্স ফাইনাল পরীক্ষা ৪) ২০০৭-২০১২ সালের বিবিএ ৫) ২০০৩-২০১২ সালের এমবিএ ৬) ২০০৭-২০১৩ সালের বি এড (অনার্স) ৭) ২০০৬-২০১২ সালের এমএড ৮) ২০০৮-২০১২ সালের বিএসসি অনার্স ইন কম্পিউটার সায়েন্স ৯) ২০০৭-২০১২ সালের বিএফএ (অনার্স) ১০) ২০০৯-২০১২ সালের বিএফএ (পাস) ১১) ২০১০-২০১১ সালের ইসিই ১২) ২০০৩-২০১২ সালের এলএলবি (ফাইনাল) ১৩) ২০০৩-২০১০ সালের এম.এস.সি ইন সিএসই এবং ১৪) পিএইচ.ডি/এম.ফিল/এম.এ.এস ডিগ্রিপ্রাপ্ত গবেষক রেজিস্ট্রেশন করতে পারবে।

 

 

সমাবর্তনে রেজিস্ট্রেশন ফিস ২,৫০০ (দুই হাজার পাঁচশত) টাকা এবং সনদ প্রতি ৫০০ (পাঁচ শত) টাকা অনলাইনে সোনালী সেবা, ডিবিবিএল মোবাইল ব্যাংকিং এবং ক্রেডিট/ডেবিট কার্ড (Mastercard, Visa, Nexus) এর মাধ্যমে প্রদান করতে পারবে। সমাবর্তনে অংশগ্রহণ করতে আগ্রহী গ্রাজুয়েটগণ অনলাইনে www.convocation.nu.edu.bd ওয়েবসাইট এর মাধ্যমে আগামী ০৮/০৬/২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে।

 

 

সমাবর্তনে অংশগ্রহণকারীদের চুড়ান্ত তালিকা এবং কোন ভেন্যুতে আসন গ্রহণ করবেন তা যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd)- প্রকাশ করা হবে।

পছন্দের আরো পোস্ট