নর্দান ইউনিভার্সিটিতে বৈশাখী বরণ

????????????????????????????????????

বৈশাখী হাওয়া বাঙ্গালীর মনে চিরন্তন রূপের বর্ণালী ছড়ায়, নতুনের বাণী শোনায়, হৃদয়ে স্পন্দন তোলে। সকল না পাওয়ার বেদনাকে ধুয়ে মুছে, আকাশ-বাতাস ও প্রকৃতিকে অগ্নিস্নানে সূচি করে তুলতেই আবার এসেছে পহেলা বৈশাখ। নতুন বর্ষ ১৪২৩ কে বরণ করে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ চৈত্র সংক্রান্তি ১৪২২ ও বৈশাখী বরণ ১৪২৩ উদযাপন করে।

 

Post MIddle

দিনটির শুভ সূচনা হয় মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে । বাংলার ঐতিহ্যবাহী নানারকম উপকরণে সাজানো নর্দান ইউনিভার্সিটি ক্যাম্পাস আনন্দমুখর হয়ে উঠেছিল ছাত্র-ছাত্রীদের পরিবেশিত বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সৈয়দ ইসতিয়াক রেজা,পরিচালক নিউজ ও অপারেশন,একাত্তর টেলিভিশন।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম ও ট্রেজারার মো: আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার লেঃ কর্ণেল (অব:)একতেদার আহমেদ সিদ্দিকী সহ, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান সহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন দেশী খাবারের ষ্টল খোলা হয়।#

পছন্দের আরো পোস্ট