আরিচা মহাসড়কে গাড়ি ভাংচুর করেছে জাবি ছাত্রলীগ

DSC03275(3)

জাবি ছাত্রলীগ কর্মীরা ওয়েলকাম পরিবহনের বাস ভাংচুর করেছে।বুধবার (১৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় শহীদ সালাম-বরকত হলের সহ-সভাপতি ও রসায়ন বিভাগের ৪২তম ব্যাচের শিক্ষার্থীকে জামিল হোসাইন সাভার থেকে ওয়েলকাম পরিবহনে ওঠে। ভাড়া নিয়ে ওয়েলকাম পরিবহনের সুপাভাইজারের সাথে বাকবিতন্ডা হয়। এ ঘটনায় পরে তিনি হলের ছাত্রলীগ নেতাদের বিষয়টি জানান। পরে ছাত্রলীগ নেতা এ ঘটনা শুনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল তার অনুসারীদের গাড়ী আটকানো নির্দেশ দেয়। পরে তার অনুসারী বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এসে একটি ওয়েলকাম পরিবহন ভাংচুর করে এবং ৭টি গাড়ী আটকিয়ে রাখে। নিউজ করা আগ পর্যন্ত গাড়ীগুলো প্রান্তিক গেট আটকানো অবস্থায় দেখা যায়।

 

 

Post MIddle

এ বিষয়ে জামিল হোসাইন বলেন, আমি সাভার থেকে বিশ্ববিদ্যালয় আসার জন্য ওয়েলকাম পরিবহনে উঠলে ভাড়া নিয়ে সমস্যা হলে গাড়ীর সুপারভাইজার আমাকে মারধর করে আমার কাছে থাকা ল্যাপটপ ও মোবাইল ছিনিয়ে নেই। পরে গাড়ী আটকানো হয়।

 

এ বিষয়ে শাখা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। এ বিষয়টি আমার জানার বাইরে।

 

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, এ বিষয়টি শুনলাম। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পছন্দের আরো পোস্ট