বর্ষবরণ উপলক্ষ্যে ইবি কর্তৃপক্ষের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

IU LOGOবাংলা নববর্ষ ১৪২৩ বরণ উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর অংশ হিসেবে আগামী ১৪ এপ্রিল (১লা বৈশাখ) বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রশাসন ভবনের সামনে হতে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি, ছাত্র-ছাত্রী, বিভিন্ন হল, বিভিন্ন পরিষদ/ফোরাম এবং সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনসমূহের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। শোভাযাত্রায় নেতৃত্ব দেবেন উপাচার্য প্রফেসর ড. আবদুল হাকিম সরকার ও উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান। উপস্থিত থাকবেন রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ এবং বিশ্ববিদ্যালয়ের সকল ডিন, বিভাগীয় চেয়ারম্যান, প্রভোস্ট, প্রক্টর, ছাত্র উপদেষ্টা এবং বিভাগীয় প্রধানবৃন্দ ।

 

বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে বিশ্ববিদ্যালয়ের আমতলায় বাংলা মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুল হাকিম সরকার, উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, উপ-কমিটির আহবায়ক শেখ হাসিনা হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ মিজানুর রহমান এবং বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. গৌতম কুমার দাস। অনুষ্ঠানসমূহে অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের অনুরোধ জানানো হয়েছে।

 

Post MIddle

নববর্ষের অনুষ্ঠানসমূহে অংশগ্রহণের সুবিধার্থে ১৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৮.৩০টায় কুষ্টিয়া হতে ৫টি বড় বাস, ঝিনাইদহ হতে ৪টি বড় বাস এবং শৈলকুপা হতে ৩টি মিনিবাস নির্ধারিত রুটে ক্যাম্পাসে আসবে এবং অনুষ্ঠান শেষে প্রশাসন ভবনের সামনে থেকে ছেড়ে যাবে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট