নোবিপ্রবি রিজেন্ট বোর্ডের ২৫তম সভা অনুষ্ঠিত

noakhali universityনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের ২৫তম সভা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে রোববার দুপুর ১২টায় উপাচার্যের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মো: মামুনুর রশীদ কিরণসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো: আবুল হোসেন, পাবলিক সার্ভিস কমিশনের সদস্য প্রফেসর ড. শরীফ এনামুল কবির, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন, ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক প্রফেসর ড. নুরুল ইসলাম নাজেম, নোয়াখালী সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ মিঞা ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ মুশফিকুর রহমান এবং রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক।

 

সভার শুরুতে উপাচার্য সম্প্রতি একনেকে বিশ্ববিদ্যালয়ের দুইশত আটত্রিশ কোটি আটচল্লিশ লক্ষ টাকার প্রকল্প অনুমোদন করায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে রিজেন্ট বোর্ডের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সভায় নিয়মিত ও গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সভার পূর্বে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য, রিজেন্ট বোর্ডের সম্মানিত সদস্য ও বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা একরামুল করিম চৌধুরী ও নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও রিজেন্ট বোর্ডের সদস্য মো: মামুনুর রশিদ কিরণকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, স্বাধীনতা শিক্ষক পরিষদ ও বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

 

Post MIddle

সংসদ সদস্য একরামুল করিব চৌধুরী বঙ্গবন্ধু পরিষদের সদস্যদেরকে তাঁদের সাথে প্রতিষ্ঠানের উন্নয়ন অগ্রগতিসহ সর্বোপরি দেশের উন্নয়নে একযোগে কাজ করে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন। পরিশেষে  এমপি ক্যাম্পাসে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ নিবেদন করেন। এ সময় বঙ্গবন্ধু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট