কুড়িপোল স্কুলে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

untitled 20ক্রীড়া দেয় সুষ্ঠ দেহ-সুন্দর মন, এবং জাতীয় ও আন্তজার্তিক ভাবে ক্রীড়া রাখে অগ্রনী ভূমিকা এবং মাদকের থাবা থেকে বিরত রাখে- দেশের পরিচিতি আরো বৃদ্ধি করে। কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কুড়িপোর মাধ্যমিক বিদ্যালয়ে গত শনিবার দিনব্যাপী ক্রীড়া-সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন সুষ্ঠু ও সুন্দন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি মিরপুর পৌরসভার মেয়র ও কুড়িপোর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটি’র সভাপতি দুঃখি মানুষের আপনজন- দানবিদ-হাজ্বি এনামূল হক তার বক্তব্যে বলেন আমরা সকলেই মাদকে না বলি, আর মাদক সেবীদের চিহিৃত করে আইন শৃংখলা বাহিনীর হাতে তুলে দিব, জেল খানার যেন তারা মাদকের কু-ফল বিষায়ক জ্ঞান অর্জন করে এবং মাদকের আশক্ত হতে আবার ও ভাল হয়ে দেশ ও জাতি গড়ার লক্ষে এ সমাজে কাজ করতে পারে।

 

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলে হক, অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আকরামূল হক। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মিরপুর পৌরসভার মেয়র ও কুড়িপোর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটি’র সভাপতি এবং পৌর আওয়ামীলীগের আহবায়ক হাজি এনামূল হক। বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার ২নং ওয়ার্ডের ২ বারের নির্বাচিত কাউন্সিলরও বিশিষ্ট ব্যবসায়ী রিপন আলী, পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর মিনারা খাতুন।

 

Post MIddle

বিশেষ অতিথির মধ্যে আরো ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শহিদুল আলম বিশ্বাস, দাতা সদস্য ও মিরপুর মাহমুদা চৌধুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শফিউর আলম সান্টু, দাতা সদস্য নজরুল ইসলাম মিয়া, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, ম্যানেজিং কমিটি’র নির্বাহী সদস্য রেজোয়ান আলী, ফেরদৌস রহমান, সাবেক কাউন্সিলর শাহানাজ পারভীন, কুড়িপোল সরকারী প্রাথমিক বিদ্যালয় কমিটি’র সভাপতি আলী হোসেন, সম্মানীত শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন চিথলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ হেল বাকী, ছাতিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাদ আলী, বলিদাপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান ফিরোজ আলম স্বপন, নওপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল হোসেন, ফুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম, উপজেলা পুলিশিং ফরমের সাধারণ সম্পাদক ও সাবা এলেক্ট্রনিং’র ব্যবসায়ী মোশিউল রহমান নাসিম, আলফাজ উদ্দিন শরিফ, ফজলে বারী শাহীন, আব্দুল মজিদ, সাংবাদিক আব্দুল হালিম, গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, কুরিপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বীজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। স্বাগত বক্তব্য দেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলে হক, সহকারী শিক্ষক মহোদয় বিন্দের মধ্যে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন রেজাউল করিম, কাদের মুন্জুর জীলানী, রেজাউল করিম মহাদ্দেস, আব্দুল মতিন, পারভেজ, শামিম রানজুয়ারা বেগম, জেসমিন আক্তার, মনিরুল ইসলাম প্রমুখ। আলোচনা শেষে অতিথিরা ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট