মানারাতে ভর্তি মেলার উদ্বোধন, চলবে ১৬ এপ্রিল পর্যন্ত

image001৯ এপ্রিল উদ্বোধন হয়েছে মানারাত ইন্টারন্যাশনাল ইউানভার্সিটির ভর্তি মেলা । গুলশান এবং মিরপুর ক্যাম্পাসে একযোগে শুরু হওয়া এ মেলার উদ্বোধন করেন ভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান । অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন ভার্সিটির বিজনেস ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. সিরাজ উদ্দৌলা শাহীন, সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. ইকরাম আলী শেখ, আর্টস ফ্যাকাল্টির ডিন প্রফেসর হেমায়েত হোসেন খান, রেজিস্ট্রার আবুল বাশার খান, সি এস ই ডিপার্টমেন্টের প্রধান আশরাফুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক এ এইচ এম আবু সাঈদ, ডেপুটি ডিরেক্টর অব পাবলিক রিলেশন্স আবদুল মতিন, সহকারী রেজিস্ট্রার মিজানুর রহমান সহ শিক্ষক কর্মকর্তা, কর্মচারী এবং ছাত্রছাত্রীবৃন্দ।

 

এ মেলা চলবে ১৬ এপ্রিল, ২০১৬ পর্যন্ত। মেলা চলাকালীন প্রতিদিন সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা তাদের প্রত্যাশিত বিষয়ে বিশেষ ছাড়ে ভর্তি হতে পারবে।

 

ভর্তি মেলার বিশেষ ছাড়ঃ ভর্তি মেলায় সকল বিষয়ে ভর্তি ফি এর ওপর থাকছে ৫০% ছাড় অর্থাৎ শিক্ষার্থীরা ১২০০০ টাকা ভর্তি ফি এর স্থলে মাত্র ৬০০০ টাকায় ভর্তি হতে পারবে। তাছাড়া নিয়মিত ছাড়ের পাশাপাশি এল এল বি , ই ই ই, , এম বি এ এবং এম এ ইন ইংলিশ বিষয়ে টিউশন ফি এর উপর থাকছে অতিরিক্ত ২০% ছাড়, জার্নালিজম বিষয়ে টিউশন ফি এর উপর থাকছে ৩০% ছাড়। উল্লেখিত বিষয়ের যে কোনটিতে ভর্তি হলে একজন শিক্ষার্থীর এস এস সি এবং এইচএস সি ফলাফলের ভিত্তিতে পাওয়া ছাড়ের সাথে অতিরিক্ত আরো যথাক্রমে ২০% এবং ৩০% যোগ হবে। ভর্তি মেলা সংক্রান্ত যে কোন তথ্য জানতে ০১৮১৯২৪৫৮৯৫, ০১৭৮০৩৬৪৪১৪ এবং ০১৭৮০৩৬৪৪১৫, ০২৯০২৬২২৩, ০২৮৮১৭৫২৫ এ যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।#

 

আরএইচ

 

পছন্দের আরো পোস্ট