ঢাবিতে চামড়াজাত দ্রব্যের প্রদর্শনী ও ফ্যাশন শো

(1) 09-04-2016_Leather Instituteবাঙালির ঐতিহ্যকে ধারণ করে পহেলা বৈশাখ প্রতিপাদ্য নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হলো ‘The 1st Leather goods and Footwear Exhibition followed by fashion show theming Pohela Boishakh’ শীর্ষক এক প্রদর্শনী, ফ্যাশন শো ও মেলা।

 

৯ এপ্রিল ২০১৬ শনিবার সন্ধ্যায় ইনস্টিটিউটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মো: আফতাব আলী শেখ। পরে উপাচার্য এ উপলক্ষ্যে আয়োজিত মেলা পরিদর্শন করেন।

 

উপাচার্য লেদার জাতীয় উন্নয়ন ও প্রবৃদ্ধির লক্ষ্যে চামড়াজাত পণ্যের গুণগত মানের উপর প্রকৌশল ও প্রযুক্তি উন্নয়নে লেদার প্রকৌশল ও প্রযুক্তি শিক্ষার ক্ষেত্রে বিশেষ গুরুত্ব আরোপ করেন। শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত মেলা ও প্রদর্শনীর প্রশংসা করে উপাচার্য ভবিষ্যতে এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য ইনস্টিটিউটের প্রতি আহ্বান জানান। পরিশেষে উপাচার্য ইনস্টিটিউট পরিদর্শন করেন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। উল্লেখ্য, এতে ইনস্টিটিউটের বিপুল সংখ্যাক প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।#

 
আরএইচ

পছন্দের আরো পোস্ট