পথশিশুদের জন্য স্কুল ময়ুরপঙ্খী

Moyurponkhy20160402120417রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র মিরপুরে অসহায় শিশুদের শিক্ষার আলোয় আলোকিত করার লক্ষ্যে ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের উদ্যাগে উদ্বোধন হয়েছে ‘ময়ূরপঙ্খী পথশিশু স্কুল’ কার্যক্রমের। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎসজীবি, উপজাতি ও হতদরিদ্র উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢকা উত্তর সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. রজ্জব হোসেন, বিশেষ অতিথি ছিলেন অভিনেত্রী ও দম্পতি সোসাইটির সভাপতি আরজুমান্দ আরা বকুল, কৌতুক অভিনেতা রেজাউল করিম হিটলু, মিরপুর ইংলিশ ভর্সন স্কুল এণ্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ইয়াহিয়া খান রিজন, ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মুশতারী বেগম ও সালাউদ্দিন স্বপন।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা ও সভাপতিত্ব করেন ,ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান সাথী খান, মো. হৃদয় রহমান ও মো. তন্ময় রহমান, পরিচালক রাকিব ইসলাম, মো. ইকবাল, শাহনাজ পারভিন শিখা, স্বপন ডিনার ও পরামর্শক জসিম মজুমদার।

 

স্কুলের কার্যক্রম উদ্বোধন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাশাপাশি ১১ জনকে প্রদান করা হয় ময়ূরপঙ্খী ফাউন্ডেশন ভলান্টিয়ার অ্যাওয়ার্ড।

 

ময়ূরপঙ্খী সম্মাননা পেয়েছেন, জি. এম কামরুল হাসান (সমাজসেবায়), আবু সাঈদ মো. ইমন (চিত্রাঙ্কন), জসিম উদ্দিন জয় (শিশু সাহিত্যে), মো. ফরিদ সরকার (চিকিৎসা সেবায়)। আর সদস্য সম্মাননা পেয়েছেন ইভা আকতার , ইমাম হোসেন, লুৎফর রহমান, রাজ মাহমুদ, ফকির হুমায়ূন কবির। পৃষ্ঠপোষক সম্মাননা পেয়েছেন ডা. এজাজুল করিম চৌধুরী ও ডা. নুরুজ্জামান তালুকদার বাদল।

 

 

পছন্দের আরো পোস্ট