বিপিএসসির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

PSC+Building.বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সরকারী কর্ম কমিশনে আজ (৭ এপ্রিল,২০১৬) এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের চেয়ারম্যান জনাব ইকরাম আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিশনের বিজ্ঞ সদস্যবৃন্দ।

 

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ নূরুন নবী তালুকদার সচিব, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়। কমিশনের সকল পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তাগণ বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন দেশের জনপ্রশাসনের জন্য দক্ষ ও যোগ্য কর্মকর্তা/জনবল নিয়োগের সুপারিশ করেছে। এ সকল কর্মকর্তা/জনবল নিজ নিজ ক্ষেত্রে অত্যন্ত সাফল্যের সাথে কাজ করে দেশের সামগ্রিক উন্নয়নে ব্যাপক অবদান রেখে চলেছে।

 

আলোচকবৃন্দ দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন যে, অতীতের মত ভবিষ্যতেও বিপিএসসি জনপ্রশাসনে দক্ষ, মেধাবী ও চৌকস কর্মকর্তা নিয়োগের জন্য আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করবে। পিএসসি’র সকল কর্মকর্তা ও কর্মচারী আজকের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বাংলাদেশকে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে একটি জনবান্ধব সিভিল সার্ভিস উপহার দেওয়ার লক্ষ্যে সর্বোচ্চ সততার সাথে কাজ করার অঙ্গীকার করেন। আলোচনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পছন্দের আরো পোস্ট