ইস্ট ওয়েস্টে বাংলাদেশে আইন চর্চা বিষয়ক সেমিনার

P-1বাংলাদেশে আইন পেশার চর্চা এবং এর নানান দিক নিয়ে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীদের পরামর্শ দিলেন সিনিয়র আইনজীবী ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট আব্দুল বাসেত মজুমদার। রবিবার বিকেলে রাজধানীর আফতাব নগরে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ আয়োজিত সেমিনারে আব্দুল বাসেত মজুমদার প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে বিভিন্ন ধরনের পরামর্শ ও উপদেশ তুলে ধরেন।

 

সেমিনারে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটার ব্যারিস্টার তুরিন আফরোজ বাংলাদেশ বার কাউন্সিল এবং ইস্ট ওয়েস্ট বিশ্বদ্যিালয়ের আইন বিভাগ যৌথভাবে আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী ও আইন বিষয়ক প্রকাশনার প্রস্তাব দিলে আব্দুল বাসেত মজুমদার তাতে সম্মতি জানান। এছাড়া বাংলাদেশ বার কাউন্সিল সহ আইন পেশার বিভিন্ন বিষয় নিয়ে শিক্ষার্থীদের প্রশ্নেরও উত্তর দেন তিনি।

 

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের লিবারেল আর্টস ও সোশ্যাল সাইন্স অনুষদের ডীন ড. লুৎফুন নাহারের সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য রাখেন আইন বিভাগের চেয়ারপার্সন ড. মাহফুজ। অনুষ্ঠানে প্রখ্যাত আইনজীবী, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।

 

P-2

পছন্দের আরো পোস্ট