স্কুল ক্রিকেটে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

DSC08400সাতক্ষীরা স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স স্কুল ক্রিকেট চ্যাম্পিয়নশীপ’২০১৫-১৬ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এবং সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় রোববার বিকালে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিঃ জেলা প্রশাসক (সার্বিক) ও স্কুল ক্রিকেট টুর্নামেন্টের চেয়ারম্যান এ.এফ.এম এহেতেশামুল হকে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সম্মানিত সভাপতি আবুল কাশেম মোঃ মহিউদ্দিন।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক সাতক্ষীরার হেড অব ব্রাঞ্চ কে.এম. নাজমুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার মীর মোদ্দাছছ্রে হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দিন, কোষাধ্যক্ষ সাইদুর রহমান শাহীন, যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের, আম্পায়ার্স এসোসিয়েশনের সাধাঃ সম্পাদক আ.ম আখতারুজ্জামান মুকুল, আলতাফ হোসেন, মীর তাজুল ইসলাম রিপন সহ প্রাইম ব্যাংক এর কর্মকর্তাগন, স্কুলের শিক্ষকগন, সাংবাদিকসহ ক্রীড়ামোদি দর্শক।

 

Post MIddle

সাতক্ষীরা পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয় বনাম সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের মধ্যকার ফাইনাল খেলায় পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয় টসে জিতে ব্যাট করতে নেমে ৪০.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০৪ রান করে। দলের আবু রায়হান ৪০ রান করে। প্রতিপক্ষের সাকিব জামান ৫টি, আনারুল ও উজান ভদ্র ০২টি করে উইকেট দখল করে। জবাবে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় ৩০.৫ ওভারে ৬টি উইকেট হারিয়ে ১০৫ রান করে।

 

দলের রেহানুজ্জামান ২৮ ও অংগন পান্ডে অপরাজিত ২৪ রান করে। প্রতিপক্ষের আমিমুল, নাজিমুদ্দিন ও ফারুক আহম্মেদ ২টি করে উইকেট লাভ করে। ফলে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় ৪ উইকেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আম্পায়ার হিসাবে দায়িত্বে ছিলেন ফারুক ও তাপস, স্কোরার ছিলেন বাপ্পী। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানটি পরিচালনা করেন ফিফা রেফারী তৈয়ব হাসান।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট