ড্যাফোডিলে হৃদয়ে মাটি ও মানুষের প্রতিষ্ঠাবার্ষিকী

Daffodil International Universityড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে হৃদয়ে মাটি ও মানুষের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং শাইখ সিরাজ কে সম্মাননা প্রদান
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আয়োজনে আজ বিশ্ববিদ্যালয় মিলনায়তনে জনপ্রিয় কৃষিভিত্তিক টেলিভিশন অনুষ্ঠান হৃদয়ে মাটি ও মানুয়ের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং এর পথিকৃত শাইখ সিরাজ কে সম্মননা প্রদান করা হয়।

 

Post MIddle

অনুষ্ঠানে আলোচনার মুল বিষয় ছিল টেকসই কৃষি উন্নয়ন, উন্নয়ন সাংবাদিকতা, উন্মুক্ত আলোচনা এবং জাতীয় পর্যায়ে অসামান্য অবদানের জন্য শাইখ সিরাজকে সম্মননা প্রদান। প্রধান তথ্য কমিশনার প্রফেসর ড. মোঃ গোলাম রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম. ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মোঃ সবুর খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান প্রফেসর মফিজুর রহমান এবং মূখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. সাখাওয়াত আলী খান।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান সৈয়দ মিজানুর রহমান। বিভিন্ন অনুষদের ডীনসহ বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী এবং উর্ধ্বতন কর্র্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা উন্নয়ন সাংবাদিকতা ও কৃষি তথ্য সম্পর্কীয় এক প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়।

 

 

পছন্দের আরো পোস্ট