এইউবিতে সিএসই বিভাগের ইনডোর গেমের সমাপণী

AUB  Prize giving cer 01সিএসই বিভাগের ইনডোর গেম এর সমাপণী ও পুরষ্কার বিতরণী ২০১৬ অনুষ্ঠিত হয় ২৯ মার্চ সিএসই মিলনায়তনে। সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. মুহাম্মদ জাফার সাদেক এর সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথির আসন অলংকৃত করেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার ও সনদ তুলে দেওয়া হয়।

 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সিএসই বিভাগ গতানুগতিক ক্রীড়া অনুষ্ঠান বা আনন্দ উল্লাসের চেয়ে মেধার ব্যবহার হয় এমন গেমগুলোর প্রতি বেশী গুরুত দেবে। তিনি সকল শিক্ষার্থীকে পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয় ঘোষিত কো-কারিকুলাম কার্যক্রমে অংশগ্রহণ করে নেতৃত্বের যোগ্যতা, নৈতিকতা ও সামাজিক দায়িত্ববোধ অর্জনের আহ্বান জানান ।

 

Post MIddle

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, সিএসই বিভাগ বিশ্ববিদ্যালয়ের ভাব মর্যাদা উত্তরোত্তর বৃদ্ধির লক্ষ্যে সম্ভাব্য সকল পদক্ষেপ গ্রহণ করবে। কম্পিউটার বিজ্ঞান শিক্ষায় এই বিভাগ বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোর জন্য উদাহরণ সৃষ্টি করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট