স্বাশিপের সমাবেশ, শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ দাবি

11স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর উদ্যোগে নতুন জাতীয় পে-স্কেলে বেসরকারি শিক্ষক কর্মচারীদের বেতন দিগুণ বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন এবং “শিক্ষা ব্যবস্থা জাতীয়করণে শিক্ষক সমাজের ভূমিকা” শিক্ষক আলোচনা সভা ৩১ মার্চ বৃহস্পতিবার মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরী ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এবং গেস্ট অব অনার হিসেবে শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদ এর সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু। সমাবেশে সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন। সমাবেশে বক্তব্য রাখেন, অধ্যক্ষ এম.এ আউয়াল সিদ্দিকী, প্রফেসর সাজিদুল ইসলাম, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, মঞ্জুরুল হক, মোঃ রবিউল ইসলাম, অধ্যক্ষ হাবিবুর রহমান, মোহাম্মদ আলী, মোশাররফ হোসেন, অধ্যক্ষ মোমতাজ উদ্দিন মর্তুজা, ওয়াহিদুজ্জামান মিয়া, মোঃ সফিকুল ইসলাম, খোন্দকার মাহমুদ আলম প্রমুখ।

 

সমাবেশে বক্তারা বলেন নতুন পে-স্কেলে বেসরকারি শিক্ষকদের অন্তর্ভুক্ত করায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বক্তারা শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান। বক্তারা বলেন যে শেখ হাসিনা সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করতে পারেন অবশ্যই সেই হাসিনা সরকারের পক্ষেই এদেশের ৫ লক্ষ শিক্ষক কর্মচারীর স্বপ্ন শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ করতে পারে।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

 

 

পছন্দের আরো পোস্ট