র‌্যামস এ্যান্ড ব্রাদার্সের ফ্যামিলি ডে

IMG_2693নানা উৎসাহ-উদ্দীপনা ও উচ্ছ্বাসের মধ্য দিয়ে ১ এপ্রিল শুক্রবার র‌্যামস এ্যান্ড ব্রাদার্সের ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। গাজীপুর কালীগঞ্জ মেঘবাড়ি রিসোর্টে অনুষ্ঠিত এ উৎসবে ছিল আলোচনা অনুষ্ঠান, কৌতুক পরিবেশন, বিভিন্ন ধরণের খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। সকলে নেচে-গেয়ে, আনন্দ উচ্ছাস করে দিন পার করে পুরো মেঘবাড়িতে মাতিয়ে তোলে। এতে কর্পোরেটের বিভিন্ন উইংসসহ স্বনামধন্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

 

Post MIddle

অনুষ্ঠানে র‌্যামস এ্যান্ড ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, আমরা ব্যবসায়ীরা আমাদের পরিবারেরই অংশ। এ দিক বিবেচনায় আমরা সবাই এক পরিবারের সদস্য হিসাবে উপস্থিত হয়ে আনন্দ উল্লাস করছি। আমাদের এই বন্ধন চির অটুট থাকবে এটাই আমরা বিশ্বাস করি।

 

অনুষ্ঠানের কোম্পানীর উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ফিরোজ চৌধুরী, কিংবদন্তীর প্রধান নির্বাহী কর্মকর্তা ও এডুকেশন ইনিশিয়েটিভের নির্বাহী পরিচালক খলিলুর রহমান বক্তব্য রাখেন। এ সময় র‌্যামস এ্যান্ড ব্রাদার্সের চেয়ারম্যান জেসিকা লিও, মিসেস মনোয়ারা বেগম, মোক্তাদুল ইসলাম সজল, রাজন শেখ, আতিকুর রহমান মিন্টু প্রমুখ এবং ৫০ টরিও বশেি চীনা কোম্পানি ব্যবসায়কি প্রতনিধিরিা উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট