মিরপুর ও বাড্ডায় স্বাশিপের সমাবেশ অনুষ্ঠিত

স্বাশিপস্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর উদ্যোগে নতুন জাতীয় পে-স্কেলে বেসরকারি শিক্ষক কর্মচারীদের বেতন দিগুণ বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন এবং “শিক্ষা ব্যবস্থা জাতীয়করণে শিক্ষক সমাজের ভূমিকা” শিক্ষক আলোচনা সভা ৩১ মার্চ, বৃহস্পতিবার সকাল দশটায় বাড্ডা আলাতুন্নেছা গার্লস স্কুল এ- কলেজ এবং বিকাল তিনটায় মীরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরী ইনস্টিটিউট এ পৃথক পৃথক দুটি শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

বাড্ডার সমাবেশে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন অধ্যক্ষ শামসুল আলম। মীরপুরের সমাবেশে ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ প্রধান অতিথি এবং গেস্ট অব অনার হিসেবে শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদ এর সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

 

Post MIddle

সমাবেশে সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন। সমাবেশ দুটিতে বক্তব্য রাখেন, অধ্যক্ষ এম.এ আউয়াল সিদ্দিকী, প্রফেসর সাজিদুল ইসলাম, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, অধ্যক্ষ হাবিবুর রহমান, মোহাম্মদ আলী, মোশাররফ হোসেন, অধ্যক্ষ মোমতাজ উদ্দিন মর্তুজা, ওয়াহিদুজ্জামান মিয়া, মোঃ সফিকুল ইসলাম, খোন্দকার মাহমুদ আলম প্রমুখ।

 

সমাবেশে বক্তারা বলেন নতুন পে-স্কেলে বেসরকারি শিক্ষকদের অন্তর্ভুক্ত করায় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের জন্য শেখ হাসিনা সরকারের প্রতি দাবি জানান।

পছন্দের আরো পোস্ট