চট্টগ্রাম ভেটেরিনারিতে বৈজ্ঞানিক সম্মেলন কাল

????????????????????????????????????

আগামীকাল শনিবার বিকাল ৪টায় দুইদিন ব্যাপী ১৩তম বার্ষিক বৈজ্ঞানিক সম্মেলন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হবে। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় শিক্ষা মন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ এমপি।

 

Post MIddle

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের তামিলনাডু ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস. টিলাগার, এ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. নীতীশ চন্দ্র দেবনাথ, ফুড এ- এগ্রিকালচার অর্গানাইজেশন -এর টিম লীডার ড. এরিক ব্রাম, রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)-এর পরিচালক প্রফেসর ড. মাহমুদুর রহমান। সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন।

 

এবারের সম্মেলনের প্রতিপাদ্য Promoting Food Safety, One Health and Blue Economy। পূর্ববর্তী বছরের ধারাবাহিকতায় এবারও সম্মেলনে দেশ-বিদেশের গবেষক ও বিজ্ঞানীবৃন্দ উপস্থিত থেকে তাঁদের গবেষণালব্ধ প্রবন্ধ উপস্থাপন করবেন। এই আন্তর্জাতিক সম্মেলনে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, গবেষণা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি সংস্থার দুই শতাধিক বিজ্ঞানী, গবেষক, শিক্ষাবিদ, পরিবেশবিদ, পেশাজীবী, এনজিও কর্মী, উন্নয়ন সহযোগী ও দাতা সংস্থার প্রতিনিধিগণ অংশগ্রহণ করবেন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট