তরুনদের অনুপ্রেরনা দিতে আবারো সাবিরুল

Sabirul Press conferenceবাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্য প্রবাসী সাবিরুল ইসলাম, যাকে পৃথিবীতে সবাই চেনে ‘ইন্সপায়ার ওয়ান মিলিয়ন’-এর প্রতিষ্ঠাতা হিসেবে। “ইন্সপায়ার ওয়ান মিলিয়ন” এর সাফল্যের পথ ধরে তরুণদের অনুপ্রানিত করতে এবং চাকরির বাজারে তরুনদের যোগ্য করে গড়ে তুলতে নতুন উদ্যোগ ‘ekO’ নিয়ে আবারো বাংলাদেশে এসেছেন সাবিরুল ।

 

এভারজবস বাংলাদেশের সহযোগিতায় সারা দেশের তরুনদের অনুপ্রেরণা দিতে শুরু হতে যাচ্ছে  ekO  ট্যুর , এর মধ্যে থাকছে ৭ বিভাগের ৭ টি বিশ্ববিদ্যালয়ে থাকছে ভিন্ন আয়োজন । সেই সাথে বৈশাখী টেলিভিশনে থাকবে ১৩ পর্বের অনুষ্ঠান , এছাড়াও আগামী ১০ এপ্রিল থেকে রেডিও নেক্সট ৯৩.২ এ প্রতি রবিরার চলবে লাইভ শো ‘ekO’d Voice’ ।

 

“ইন্সপায়ার ওয়ান মিলিয়ন” এর মতই ‘ekO’ এর সফলতার আশাবাদ ব্যক্ত করে সাবিরুল ইসলাম বলেন “এই ভিন্নধর্মী উদ্যোগ এ দেশের তরুণদের আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে এবং চাকরিক্ষেত্রে তাদের নতুন সম্ভাবনার দুয়ার উন্মোচিত হবে”।

 

Post MIddle

চারমাসব্যাপী এই আয়োজনের সূচনা হবে আগামী ৭ই এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে যার ক্যাম্পাস পার্টনার হিসেবে থাকছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনলাইন নিউজ পোর্টাল ডিইউটাইমজ। এই উপলক্ষ্যে বৃহস্পতিবার প্রেস কনফারেন্স অনুষ্টিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার আর্টস অডিটোরিয়ামে,উক্ত প্রেস কনফারেন্সে ডিইউটাইমজ সভাপতি আবুল হাসনাত সোহাগ বলেন”এই আয়োজনের সাথে থাকতে পেরে আমরা আনন্দিত,আমরা বিশ্বাস করি এই আয়োজনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপকৃত হবে এবং নিজের লক্ষ্যে পৌছাতে সাবিরুল ইসলামের অনুপ্রেরণামূলক  বক্তব্য তাদের জন্য সহায়ক হবে ”

 

সম্প্রতি এভারজবস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর পদে যোগদান করেছেন সাবিরুল ইসলাম । এভারজবস বাংলাদেশ মনে করে তাদের এই উদ্যোগ চাকরিদাতা এবং চাকরিপ্রত্যাশীদের মধ্যে দূরত্ব কমিয়ে আনতে সহায়ক হবে ।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট