ঢাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে নবীনবরণ

PRESS2ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নবীনবরণ, অগ্রায়ন, বৃত্তি প্রদান, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ (৩১ মার্চ, ২০১৬) ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক জাগরণের সম্পাদক আবেদ খান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান, অধ্যাপক ড. আহাদুজ্জামান মোহাম্মদ আলী, ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক আলমগীর হোসেন এবং বিভাগের সহযোগী অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথির ভাষণে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সব সময় দায়িত্বের কথা স্বরণ রাখবে, সত্য কথা বলবে, সত্যকে খুঁজে বের করবে, সত্যের অন্বেষণে জীবনের ঝুঁকি নেবে এবং বস্তুনিষ্ঠভাবে সত্য প্রচার ও সম্প্রচার করবে।

 

Post MIddle

উপাচার্য শিক্ষার্থীদের মাথা উচুঁ করে জীবনের সর্বক্ষেত্রে বিচরণ করার আহ্বান জানিয়ে বলেন, তোমাদের মধ্যেই আছে শিক্ষার আলো। এই আলোয় তোমরা তোমাদের হৃদয় ও জীবনকে আলোকিত করে এগিয়ে যাবে। আমরা সব সময় তোমাদের পাশে থাকব।

 

পরে, উপাচার্য বিভাগের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার, ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিভাগীয় শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান। এই অনুষ্ঠানে ছিল নৃত্য, নৃত্যাবৃত্তি, কবিতা আবৃত্তি, গান, পুতুল নাচ, ছায়া নৃত্য, ফ্যাশান শো, মাইম শো ও যাত্রাসহ অনেক আকর্ষণীয় পরিবেশনা।

 

 

পছন্দের আরো পোস্ট