কুবিতে লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি

Untitled15কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুমিল্লা জেলার লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্টস ফোরাম’র নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার সংগঠনের এক সাধারণ সভায় লোকপ্রশাসন বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী ফয়জুল ইসলাম ফিরোজকে সভাপতি পদার্থ বিজ্ঞান বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী আখি আলম রকিকে সাধারণ সম্পাদক করে আটাশ সদস্যের এ কমিটি গঠন করা হয়। এবং করে।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হানিফ ওয়াহিদ (লোকপ্রশাসন), সহ-সভাপতি কুতুবুল আলম (গণিত),শাহরিয়ার নুর নয়ন(আইসিটি) ও সজল মজুমদার (সিএসই)। যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন পারভেজ(ব্যবস্থাপনা শিক্ষা) সহ যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান (বাংলা),ওমর ফারুক (লোকপ্রশাসন),শাহনেওয়াজ সুজন (রসায়ন) ও কুলসুম আক্তার সুমি(মার্কেটিং)। সাংগঠনিক সম্পাদক মোঃ মুকছুদ আলম (অর্থনীতি ৮ম ব্যাচ) সহ সাংগঠনিক সম্পাদক নোমান হোসাইন (লোকপ্রশাসন)। অর্থ সম্পাদক ফয়েজ উল্লাহ (লোক প্রশাসন) সহ অর্থ সম্পাদক নুসরাত জাহান নিশু (নৃবিজ্ঞান)। প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী কাউছার হামিদ (প্রত্নতত্ত্ব) সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুর রহমান সুইটি (অর্থনীতি) ও শামিম আহমেদ লোক প্রশাসন)। দপ্তর সম্পাদক নাহিদ খান টিপু (অর্থনীতি), সহ দপ্তর সম্পাদক কাকলী দাস (নৃবিজ্ঞান)।

 

Post MIddle

কার্যনির্বাহী সদস্য- স্বর্ণা সাহা (রসায়ন), নাসির খান (বাংলা), হাসানুজ্জামান (লোক প্রশাসন), মেহেদি হাসান নাভীন (নৃবিজ্ঞান), ওমর ফারুক সবুজ (আইন), কামরুন্নাহার মনিকা (অর্থনীতি), শামস্্ আরা ফেরদাউস (প্রত্নতত্ত্ব), কাজী ফজলে এলাহী (অর্থনীতি)।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট