ইবিতে বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন

IU-02ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুল হাকিম সরকার বৃহস্পতিবার বেলা ১১টায় শেখ হাসিনা হলের দ্বিতীয় ব্লক, দ্বিতীয় কলা অনুষদ ভবন ও ছাত্র হলের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। তিনি দীর্ঘদিন পর বিশ্ববিদ্যালয়ে একসঙ্গে তিনটি বড় ধরণের স্থাপনার নির্মাণ কাজ শুরু করতে পারায় পরম করুনাময় আল্লাহ তা’লার প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন।

 

IU-01তিনি বলেন, এই নির্মাণ কাজ শেষ হলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের আবাসন সঙ্কট কমে আসবে এবং কলা অনুষদের শ্রেণিকক্ষের সমস্যা দুরীভুত হবে। তিনি এই নির্মাণ কাজ নির্বিঘেœ শেষ করার প্রত্যয় ব্যক্ত করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারিসহ সংশি¬ষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। এরপর তিনি শেখ হাসিনা হল ও ছাত্র হলের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

 

এসময় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জনাব এস. এম. আব্দুল লতিফ, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. রুহুল আমিন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শামসুল আলম, ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর ড. আবু সিনাসহ বিভিন্ন বিভাগের সিনিয়র অধ্যাপকবৃন্দ, বিভাগীয় সভাপতিবৃন্দ, প্রভোস্টবৃন্দ, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, প্রধান প্রকৌশলী, বিভিন্ন অফিস প্রধানসহ সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। ভিত্তি প্রস্তর স্থাপন শেষে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট