সড়ক দুর্ঘটনায় নিহত চুয়েট ছাত্রের স্মরণে শোক সভা

Untitled-1 (2)সড়ক দুর্ঘটনায় নিহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্থাপত্য বিভাগের লেভেল-৫, টার্ম-১ এর ছাত্র মো: মুহাইমিনুল ইসলামের অকাল প্রয়াণে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। এ উপলক্ষে সকাল থেকেই শোকের প্রতীক কালো ব্যাজ ধারণ করেন চুয়েট পরিবারের সদস্যগণ।

 

সকালে অনুষ্ঠিত হয় তাঁর স্মরণে এক শোক সভা। শোক সভার শুরুতে মরহুমের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। বুধবার (৩০ মার্চ)  দুপুর ১২টায় এ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই শোক সভায় এরপর অনুষ্ঠিত হয় বিশেষ দোয়া, মোনাজাত ও স্মৃতিচারণমূলক বক্তব্য।

 

শোক সভায় বক্তব্য রাখেন চুয়েটের মাননীয় প্রো ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহম্মদ রফিকুল আলম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন এবং ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আশুতোষ সাহা, স্থাপত্য বিভাগের প্রধান স্থপতি নাজমুল লাতিফ সোহায়েল, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো: আব্দুর রশীদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়া, কর্মকর্তা সমিতির সাধারন সম্পাদক জনাব আমীন মো: মুসা, কর্মচারী সমিতির সভাপতি জনাব মো: জামাল উদ্দীন, ছাত্রছাত্রীদের পক্ষে ‘১২ ব্যাচের মুনতাসির সারোয়ার, অটল ভৌমিক, ‘১১ ব্যাচের আবু সাঈদ মোহাম্মদ জিয়াদ প্রমুখ। সঞ্চালনায় ছিলেন সহকারী পরিচালক (জনসংযোগ) জনাব মোহাম্মদ ফজলুর রহমান।

 

Post MIddle

প্রধান অতিথি প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহম্মদ রফিকুল আলম বলেন, সড়ক দুর্ঘটনায় আমাদের প্রিয় এক ছাত্রকে হারিয়ে আমরা অত্যন্ত বেদনাহত। আমরা এই দুর্ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। একই সঙ্গে সড়ক দুর্ঘটনায় নিত্য প্রাণ ও সম্পদহানি রোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতনতার সাথে দায়িত্বশীল ভূমিকা পালন করে যাওয়ার অনুরোধ জানাচ্ছি।

 

প্রসঙ্গত, মো: মুহাইমিনুল ইসলাম গতকাল বিকেলে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের মদুনাঘাট এলাকায় সিএনজি অটো রিকশা (টুকটুকি) উল্টে নিহত হন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট