ইবিতে নতুন পরিবহন প্রশাসকের দায়িত্ব গ্রহণ

20151118081457_ইসলামী-বিশ্ববিদ্যালয়-505x350ইসলামী বিশ্ববিদ্যালয়ের নয়া পরিবহন প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বাংলা বিভাগের প্রফেসর ড. মোহা. সাইদুর রহমান। এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১১টার দিকে প্রশাসন ভবনস্থ পরিবহন অফিসে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

 

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নয়া পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোহা. সাইদুর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। তিনি ইংরেজি বিভাগের প্রফেসর ড. মোহা. মামুনুর রহমানের স্থলাভিষিক্ত হয়েছেন।

 

এসময় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, ছাত্রউপদেষ্টা প্রফেসর ড. আনোয়ার হোসেন, ইবি ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অমিত কুমার দাস, ইবি সাংবাদিক সমিতির সভাপতি মোস্তফা যুবাইর আলমসহ পরিবহন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

 

সদ্য দায়িত্ব প্রাপ্ত পরিবহন প্রশাসক ড. মোহা. সাইদুর রহমান মেহেরপুর জেলার কৃতী সন্তান। তিনি বিশিষ্ট সাহিত্যিক ও সুনাম ধন্য লেখক। এর আগে তিনি সফলতার সাথে বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা ও খালেদা জিয়া হলের প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

উল্লেখ্য, সোমবার ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার নতুন পরিবহন প্রশাসক হিসেবে ড. সাইদুর রহমানকে আগামী এক বছরের জন্য এ পদে নিয়োগ দেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট