পাবিপ্রবিতে সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন

IMG_4450‘সুস্থ দেহে সুন্দর মন, পূর্ন থাকুক ছাত্রজীবন’ শীর্ষক শ্লোগানকে সামনে রেখে আজ সোমবার থেকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ শুরু হয়েছে। সকালে শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে উৎসমুখর পরিবেশে স্বাধীনতা চত্বরে বেলুন উড়িয়ে সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. আল-নকীব চৌধুরী ।

 

এসময় উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, খেলাধুলা ও সংস্কৃতি শরীর ও মনন গঠনে অপরিহার্য। প্রতিযোগিতা মানুষের মধ্যে ভালো কাজের আগ্রহ ও উৎসাহ হিসেবে কাজ করে। আগ্রহ ও উৎসাহ থাকলে জীবনে সফল হওয়া যায়। প্রতিযোগিতাময় বিশ্বে টিকে থাকতে হলে সঠিক পদ্ধতিতে নিজেকে গড়ে তুলতে হবে। এক্ষেত্রে ক্রীড়া ও সংস্কৃতির ভূমিকা অনস্বীকার্য।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি অনুষদের ডিন সাইফুল ইসলাম, প্রক্টর আওয়াল কবির জয়, ছাত্র উপদেষ্টা ড. মোঃ হাবিবুল্লাহ, বাংলা বিভাগের চেয়ারম্যান ড. এম আব্দুল আলীম, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান, বঙ্গবন্ধু হলের প্রভোষ্ট রাশেদ কবির, সিনিয়র শিক্ষক ড.মীর খালেদ ইকবাল চৌধুরী, আবু সুফিয়ান, ড. নাজমুল ইসলাম , শফিউল আজম, রাশেদুল হক, রাহিদুল ইসলাম, দীপংকর কুন্ডু, তানভীর আহমেদ, রতন কুমার পাল, কর্মকর্তাদের মধ্যে মিন্টু কুমার বিঞ্চু, গোলজার হোসেন,সোহরাব আলী, ইমরুল হাসান,তাওহিদা খানম প্রমুখ।

 

 

পছন্দের আরো পোস্ট