স্বাধীনতা দিবসে রুয়েটে বিভিন্ন কর্মসূচি পালন

26 March 2016বিভিন্ন কর্মসূচি আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস।

 

কর্মসূচির মধ্যে ছিল সূর্যদয়ের সাথে সাথে প্রশাসনিক ভবনসহ বিভিন্ন হলে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৯ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগের নেতৃত্বে শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, মাস্টাররোল কর্মচারী সমিতি ও রুয়েট ছাত্রলীগের নেতৃবৃন্দ পু®পস্তবক অর্পন করেন। সকাল সাড়ে ৯ টায় কেন্দ্রীয় শরীরচর্চা কেন্দ্রে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা এবং প্রিতী ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে আয়োজন করা হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান।

 

Post MIddle

অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েট উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফী, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোঃ এন এইচ এম কামরুজ্জামান সরকার, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোঃ আব্দুল আলিম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপ-পরিচালক (ছাত্র কল্যাণ) সিদ্ধার্থ শংকর রায়। অনুষ্ঠানগুলোতে রুয়েটের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

 

এছাড়া বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও মিলাদ অনুষ্ঠিত হয়।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট