সিভাসুতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

_DSC2687দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৬ উদযাপিত হয়েছে।

 

উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ’র নেতৃত্বে সকাল ৭.৩০টায় জাতীয় পতাকা উত্তোলন ও বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ সময় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মো. আহসানুল হক, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, বহিরাঙ্গণ কার্যক্রম পরিচালক প্রফেসর ড. একেএম সাইফুদ্দীন, গবেষণা পরিচালক প্রফেসর ড. মো. কবিরুল ইসলাম খান, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, ভেটেরিনারি হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মো. রায়হান ফারুক, মেডিসিন বিভাগের প্রধান প্রফেসর ড. বিবেক চন্দ্র সূত্রধর, জেনেটিক্স এন্ড এনিম্যাল ব্রিডিং বিভাগের প্রধান ডা. ওমর ফারুক মিয়াজী, ছাত্রী হলের প্রভোস্ট ড. শারমিন চৌধুরী, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মজিবুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ, অফিসার সমিতির সভাপতি ও পরিচালক (অর্থ) আবুল কালাম, কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস।

 

Post MIddle

এদিকে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে সকাল ০৯.৩০টায় ছাত্র বনাম শিক্ষক-কর্মকর্তা প্রীতি ফুটবল খেলা এবং সকাল ১০টায় ছাত্রী বনাম শিক্ষিকা প্রীতি ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। এছাড়াও বিকাল ৪টায় অনুষ্ঠিত হয় তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের প্রীতি ফুটবল খেলা।#

 

আরএইচ

 

পছন্দের আরো পোস্ট