বঙ্গবন্ধু কারিগরি মহাবিদ্যালয়ে বিদায় সংবর্ধনা

12805847_908453435941443_2467181470047335202_nবঙ্গবন্ধু কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের ১৫তম ব্যাচের ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল রবিবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিড়্গা মন্ত্রণালয়ের বেসরকারি শিড়্গা প্রতিষ্ঠান শিড়্গক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও বঙ্গবন্ধু কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের অধ্যড়্গ মোঃ শাহজাহান আলম সাজু।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রকৌশলী আবুল বাশার, সহকারী অধ্যাপক মোঃ শাহজাহান, মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল বাশার, প্রভাষক মহিউদ্দিন আহমেদ, কুহিনুর, রাশেদ মোশারফ, হাফছা খাতুন, মুনছুর আহমেদ চৌধুরী, ১৫তম ব্যাচের বিদায়ী ছাত্র মোঃ আশরাফুজ্জামান ও ১ম বর্ষের ছাত্রী টিনা বেগম প্রমুখ।

 

Post MIddle

সভাপতির বক্তব্যে শাহজাহান সাজু বলেন কারিগরি শিড়্গা দড়্গ মানবসম্পদ তৈরি করে। কারিগরি শিড়্গা দানের মাধ্যমে দড়্গ জনশক্তি রপ্তানির করে দেশের অর্থনৈতিক উন্নয়ন বৃদ্ধি করা সম্ভব। কারিগরি শিড়্গা ব্যতিত দেশে দড়্গ জনশক্তি তৈরি সম্ভব নয়। এজন্য বর্তমান সরকার কারিগরি শিড়্গাকে সর্বাধিক গুরম্নত্ব দিচ্ছে।

 

তিনি আরো বলেন বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৮ম জাতীয় বেতন স্কেল মার্চ মাসের এমপিও সাথে প্রদান করা হবে। এতে শিড়্গক কর্মচারীদের বিভ্রানত্ম হওয়ার কোন সুযোগ নেই।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট