আশায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

IMG_8580মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আজ (২৬ মার্চ ২০১৬) আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এ একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ।

 

বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ও সাবেক উপাচার্য অধ্যাপক মোঃ মঈনউদ্দিন খান, ট্রেজারার অধ্যাপক ড. হেলাল উজ জামান, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আবু দাউদ হাসান, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক মোঃ নজরুল ইসলাম, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ খালেকুজ্জামান।

 

সভায় মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারীদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। বক্তারা পরবর্তী প্রজন্মের জন্য শান্তিপূর্ণ ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

ব্যবসা প্রসাশন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ইকবাল হোসেন, পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোহাম্মদ আব্দুল বারী, অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এস. আমিনুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার জনাব মোঃ আশরাফুল হক চৌধুরী, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

পছন্দের আরো পোস্ট