তনু হত্যার বিচার দাবিতে খুবিতে মানববন্ধন

KU Students Human Chain photoবৃহস্পতিবার খুলনা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী সোহাগী জাহান তনু ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের হাদী চত্বরে সকাল সাড়ে ১০ টায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধন থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানানো হয় এবং অপরাধীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়। মানববন্ধন থেকে আরও বলা হয় জাতি হিসেবে আমরা কলঙ্কিত, সমাজের অংশ হিসেবে আজ আমরা লজ্জিত। আমাদের মা, বোন আর প্রিয়জনদের সুরক্ষা দিতে না পারার ব্যার্থতা আমাদের। এছাড়া আমাদের দৃষ্টিভঙ্গিতে পরিবর্তন আনতে হবে। আর যেন তনুর মতো এই সোনার বাংলার মাটিতে এই ধরনের ঘটনার পুনরাবৃতি না ঘটে সেই দাবি জানাই।

 

Post MIddle

মানববন্ধনে শিক্ষকদের পক্ষে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, প্রফেসর ড. মাহতালাত আহমেদ, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক সৈকত মন্ডল এবং শিক্ষার্থীদের মধ্যে মোঃ নাজমুল হোসেন, অন্তর মোস্তাফিজ, আনন্দ রাজবংশী, মহেশ্বর মন্ডল, সাদিকুর রহমান, ইমা ও মেধা বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট