ঢাবিতে ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট ম্যাচ

24-03-2016_jagannath hallবাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশর ফর দ্যা ফিজিক্যালি চ্যালেঞ্জড (বিসিএপিসি)-এর উদ্যোগে আজ ২৪ মার্চ ২০১৬ বৃহস্পতিবার সকালে ‘স্বাধীনতা দিবস ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট ম্যাচ-২০১৬’ উদ্বোধন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং বিসিএপিসি’র প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক জগন্নাথ হল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রিকেট ম্যাচ উদ্ধোধন করেন।
উদ্বোধনকালে উপাচার্য প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘আমরা চাইলেই সব করতে পারি না। তবে স্বাভাবিক সক্ষম কিংবা ফিজিক্যালি চ্যালেঞ্জড নির্বিশেষে নিজ নিজ ফিল্ডে সর্বোচ্চ অবদান রেখে চলেছে তারা। সুযোগ পেলে তারাও দেশ ও জাতির জন্য অবদান রাখতে পারে। সবাই একত্রে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সংগ্রামে অবদান রাখতে পারলেই বাংলাদেশ এগিয়ে যাবে’।

 

বিসিএপিসি’র সভাপতি অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বিসিএপিসি’র সহ-সভাপতি জওয়াহেরুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক মো. মাকসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহসনি, কার্যনির্বাহী কর্মকর্তা জনাব আলাউদ্দিন, জনাব নজরুল, জনাব কামরুল প্রমূুখ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

ম্যাচের সমাপনী অনুষ্ঠান বিকেলে জগন্নাথ হল মাঠে অনুষ্ঠিত হবে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. অসীম সরকার।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট