ড্যাফোডিলের সাথে ফোর্ট হায়েচ স্টেট ভার্সিটির চুক্তি

01ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি যুক্তরাষ্ট্রের ফোর্ট হায়েচ স্টেট ইউনিভার্সিটির সাথে সম্প্রতি এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। ডিআইইউ চেয়ারম্যান জনাব মোঃ সবুর খান মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যানসাসে অবস্থিত এই বিশ্ববিদ্যালয় সফরকালে এ চুক্তি স্বাক্ষর করেন।

 

ফোর্ট হায়েচ স্টেট ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. মিরতা এম. মারর্টিন এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি চেয়ারম্যান মোঃ সবুর খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করনে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফোর্ট হায়েচ স্টেট ইউনিভার্সিটির ভাইস প্রেসিডেন্ট ফর টেকনোলজি ড. জয় হেট্স, সহকারী অধ্যাপক এবং অন্তর্বর্তী সহযোগী প্রভোস্ট ফর ইন্টারন্যাশনালাইজেশন এন্ড গ্লোবাল পার্টর্নাস ড. ইয়ার্পাক ডেলেট ওয়াড এবং আন্তর্জাতিক বিষয়ক পরিচালক জনাব ফিলিপ উইটর্কণ।

 

Post MIddle

এই সমঝোতা চুক্তির আওতায় দুই বিশ্ববিদ্যালয় উদ্যোক্তা এবং নেতৃত্ব তৈরিতে একসাথে কাজ করবে এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শিক্ষার্থীরা অদূর ভবিষ্যতে ফোর্ট হায়েচ স্টেট ইউনিভার্সিটিতে পড়াশোনার সুযোগ পাবে।

 

এর আগে ফোর্ট হায়েচ স্টেট ইউনিভার্সিটির উধ্বর্তন কর্তৃপক্ষ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি চেয়ারম্যানকে আনুষ্ঠানিক ভাবে স্বাগত জানান এবং শুভেচ্ছা স্মারক আদান প্রদান করেন।

 

 

পছন্দের আরো পোস্ট