তাসকিন ও আরাফাতকে ফিরিয়ে আনার দাবী

jnu protibad pic 22.03.16ক্রিকেটে তাসকিন আহমেদ ও আরাফাত সানিকে দ্রুত ফিরিয়ে আনার দাবী জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যায়ের (জবি) ছাত্ররা । আন্তর্জাতিক ক্রিকেটে তাসকিন আহমেদ ও আরাফাত সানিকে আইসিসি কর্তৃক নিষিদ্ধ করাকে বাংলাদেশের প্রতি অবিচার দাবী করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এ কথা উল্লেখ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট ভক্তরা।

 

Post MIddle

আজ (মঙ্গলবার) দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের কাঁঠাল তলা থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের উদ্যোগে ‘জবি’ শিক্ষার্থীরা তাসকিন আহমেদ ও আরাফাত সানিকে নিয়ে দেওয়া রায়কে প্রত্যাখ্যান করে বিক্ষোভ মিছিল নিয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করেন। এরপর এক সংক্ষিপ্ত সমাবেশে ক্রিকেট ভক্ত এই শিক্ষার্থীরা বলেন, তাসকিন ও সানির বিরুদ্ধে নিষেধাজ্ঞা ভারত-অষ্ট্রেলিয়ার ষড়যন্ত্রের অংশ। আইসিসি পরিকল্পিতভাবে বাংলাদেশের ক্রিকেট প্রতিভা ধ্বংসের চক্রান্তে নেমেছে। ভারত তাদের মাটিতে কোনদিন বাংলাদেশকে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে না ডাকা, অষ্ট্রেলিয়ার দ্বিপাক্ষিক সিরিজ বাতিল ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে না আসা, সবই বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। আমরা এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

এ সময় শিক্ষার্থীরা আরো বলেন, তাসকিন-সানি তো অনেকদিন ধরেই খেলে আসছে তখন কোনো সমস্যা হয়নি। আর এখন ভারতে বিশ্বকাপ খেলতে গিয়েই সমস্যা হল। আম্পায়ররা কি এতদিন ঘুমিয়ে ছিল? দ্রুত তাসকিন ও সানিকে ক্রিকেটে ফিরিয়ে আনার জন্য বিসিবি প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে আমরা আশা করি।

 

 

পছন্দের আরো পোস্ট