ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্মেলন

????????????????????????????????????
ঢাকা বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগ এবং যুক্তরাজ্যের ম্যানচেস্টার ইউনিভার্সিটির যৌথ উদ্যোগে মঙ্গলবার (২২ মার্চ) আরসি মজুমদার আর্টস মিলনায়তনে ‘Material Design’ শীর্ষক দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃটিশ কাউন্সিলের আর্থিক সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগ পরিচালিত ‘ইন্টারন্যাশনাল স্ট্যাটিজিক পার্টনারশিপ ইন এডুকেশন এন্ড রিসার্চ’ প্রকল্পের আওতায় নিয়মিত শিক্ষা কার্যক্রমের অংশ হিসাবে এই সম্মেলন আয়োজন করা হয়।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ‘ইংলিশ রাইটিং সার্ভিস’ প্রকল্পের টিম লিডার অধ্যাপক তাহমিনা আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। ইংরেজি বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. রুবিনা খান স্বাগত বক্তব্য দেন। এছাড়া, যুক্তরাজ্যের ম্যানচেস্টার ইউনিভার্সিটির অধ্যাপক ডায়ান স্লাউটি অনুষ্ঠানে বক্তৃতা করেন।

 

Post MIddle

কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান ইংরেজি লেখার ক্ষেত্রে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে এ ধরণের গুরুত্বপূর্ণ প্রকল্প গ্রহণ করায় ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এই প্রকল্পের মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হবে বলে তিনি আশা প্রকাশ করেন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট