জবিতে চতুর্থ বার্ষিক ক্রীড়া অ্যাথলেটিক্স প্রতিযোগিতা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ‘চতুর্থ বার্ষিক ক্রীড়া অ্যাথলেটিক্স প্রতিযোগিতা’র পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ মার্চ) জবির ভাষা শহীদ রফিক ভবনের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিভিন্ন খেলায় ১৪ পয়েন্ট পেয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাসুদুর রহমান বর্ষসেরা অ্যাথলেট (পুরুষ বিভাগ) এবং ১৩ পয়েন্ট পেয়ে বাংলা বিভাগের ছাত্রী সীমা রানী আর্যু বর্ষসেরা অ্যাথলেট (নারী) নির্বাচিত হয়েছেন।

 

প্রতিটি ইভেন্টে ছেলে ও মেয়েদের আলাদা পর্বে তিনজনকে (প্রথম, দ্বিতীয় ও তৃতীয়) পুরস্কারের জন্য মনোনীত করা হয়। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, নানা প্রতিবন্ধকতা ও সীমাবদ্ধতা থাকার পরও ক্রীড়া কমিটির সার্বিক প্রচেষ্টায় এবং শিক্ষার্থীদের আন্তরিক অংশগ্রহণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্রীড়া ক্ষেত্রে উন্নতির স্বাক্ষর রাখছেন।

 

অনুষ্ঠানে ফিজিক্যাল ইন্সট্রাক্টর গৌতম কুমার দাসের সঞ্চালনায় ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. আশরাফ-উল-আলমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জবির ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহা. আলী নূর ও বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারম্যান, শিক্ষক এবং শিক্ষার্থীরা।আলোচনা শেষে জবি উপাচার্য বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

উল্লেখ্য, ২২ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দশটি ইভেন্টে (১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, ৪০০ মিটার দৌড়, ১০০, লং জাম্প, হাই-জাম্প, বর্শা নিক্ষেপ, ৮০০ মিটার দৌড়, রিলে রেস-৪  চাকতি নিক্ষেপ, গোলক নিক্ষেপ) এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

masud_688306856

পছন্দের আরো পোস্ট