বাকৃবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ssদীর্ঘ ২৬ বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আলী আকবর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং ক্রীড়া প্রতিযোগিতার সমাপণী ঘোষণা করেন।

 

সমাপণী অনুষ্ঠানে ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড.মো.জসিমউদ্দিন খানের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডীন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস ও প্রক্টর প্রফেসর ড. এ.কে.এম জাকির হোসেন। এসময় বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীবৃন্দ ও বিভিন্ন ছাত্র সংগঠনের ছাত্রনেতারা উপস্থিত ছিলেন।

 

সমাপণী অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. আলী আকবর বলেন, দীর্ঘ ২৬ বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করতে পেওে আমরা সত্তিই গর্বিত ও আনন্দিত। আশা করছি প্রতিবছর ভবিষ্যতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন আমরা করতে পারবো।

 

এর আগে সকাল ১০টায় পায়রা ও বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আলী আকবর। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জাতীয় পতাকা, ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক ড. আবুল কালাম আজাদ এ্যাথলেটিক পতাকা ও ৬টি অনুষদের ডীন অনুষদের স্ব স্ব পতাকা উত্তোলন করেন।

 

লেখাপড়া২৪.কম/বাকৃবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট