জবি উপাচার্যকে জবিসাসের শুভেচ্ছা

Masum-VC-3rd Year-3উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহনের ৩ বছর পূর্তি উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানকে শুভেচ্ছা জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। রোববার দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে সাংবাদিক সমিতির সদস্যরা সমিতির (জবিসাস) সভাপতি সোহাইল মিয়ার নেতৃত্ব এ ফুলেল সুভেচ্ছা জানান।

 

এ সময় ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।’ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য এসময় তিনি সাংবাদিকদেও প্রতি আহ্বান জানান।

 

Post MIddle

উল্লেখ্য, ২০১৩ সালের ২০ শে মার্চ জবির ভিসি হিসেবে যোগদান করেন অধ্যাপক ড. মীজানুর রহমান। যোগদানের পরপরই বিশ্ববিদ্যালয়ের আবাসন ও পরিবহনসহ বিভিন্ন সংকট মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি। পিএইচডি ও এমফিল চালুর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নেও ভূমিকা রেখেছেন। এছাড়া, বেদখলকৃত হল উদ্ধার, শেখ ছাত্রীনিবাস নির্মান, নতুন ভবনের উর্ধমূখী সম্প্রসারণ, পোগোজ স্কুল এন্ড কলেজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ও কেরানীগঞ্জে দ্বিতীয় ক্যাম্পাসের সূচনা করে বিশ্ববিদ্যালয়ের জন্য নতুন দিগন্তের সূচনা করেছেন তিনি।

 

লেখাপড়া২৪.কম/জবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট