স্বাধীনতা শিক্ষক পরিষদের আলোচনা সভা

12841428_901300093323444_7746561731394559268_oজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৭তম জন্মদিন উপলক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে ব্যানবেইস অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী এডভোকেট মোঃ কামরুল ইসলামএমপি।

 

Post MIddle

শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ শাহাদাৎ হোসেন রানা, এম, এ করিম, উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন, সাইদুর রহমান পান্না, সামসুল আলম, অধ্যক্ষ মোমতাজ উদ্দিন মর্তুজা, মোশারফ হোসেন, হাসিবুর রহমান মানিক, শিরীনা বিথী, প্রমুখ।

 

সভায় প্রধান অতিথি খাদ্যমন্ত্রী এডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশের ইতিহাস চিন্তা করা যায় না। তিনি বলেন জিয়াউর রহমান অত্যন্ত সুক্ষ্ণভাবে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে গেছে। তিনি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার জন্য শিক্ষক সমাজের প্রতি আহবান জানান। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য গতিতে এগিয়ে চলছে। এই অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলে প্রতি আহবান জানান।

পছন্দের আরো পোস্ট