নর্দান ইউনির্ভাসিটিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

 

DSC_0767নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ অডিটরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দিন ব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করে । দিবসটি উদযাপনে অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু জীবনের উপর আলোচনা সভা প্রভৃতি।

 

Post MIddle

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ভারপ্রাপ্ত উপার্চায প্রফেসর ড.এ.ডবি­উ.এম আব্দুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাাহ । বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর উপ-উপার্চায ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ার“ল করিম , ট্রেজারার মো: আনোয়ার হোসাইন ও রেজিস্ট্রার লেঃ কর্ণেল একতেদার আহমেদ সিদ্দিকী।

 

প্রধান অতিথি ড. আবু ইউসুফ মোঃ আব্দু্ল্লিাহ তাঁর বক্তব্যে বলেন,যে মানুষটির জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, আজকের এই দিনে তাঁর প্রতি অসীম শ্রদ্ধা আর ভালোবাসা রইল। তিনি সকল স্তরে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যেদের মধে বিভিন্ন অনুষদের ডীন,বিভাগীয় প্রধান সহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট