সাতক্ষীরা জেলা স্কাউটসের মতবিনিময়

Rover (Large)সাতক্ষীরা জেলা স্কাউটস এর সার্বিক উন্নয়নের জন্য পরিদর্শন এবং মতবিনিময় করেছেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার(উন্নয়ন) মেজবাহ উদ্দীন ভূইয়া মুরাদ।

 

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় সাতক্ষীরা জেলা স্কাউটস ভবনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা স্কাউটস এর সহকারী কমিশনার মোঃ শফিউদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটসের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ কমিশনার আব্দুল হান্নান, বাংলাদেশ স্কাউটসের প্রকৌশলী আব্দুল জলিল হাওলাদার, খুলনা অঞ্চলের পরিচালক রুহুল আমিন, সহকারী পরিচালক ইকবাল হাসান।

 

Post MIddle

জেলা স্কাউটসের সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিসের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা রোভারের কমিশনার এস এম আব্দুর রশিদ, সম্পাদক এ এস এম আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ অধ্যক্ষ ইমদাদুল হক, জেলা স্কাউটসের যুগ্ম সম্পাদক আব্দুল মাজেদ, সদর উপজেলা স্কাউটস লিডার জহুরুল ইসলাম, দেবহাটা উপজেলা স্কাটইসের সম্পাদক লুৎফর রহমান, তালা উপজেলা স্কাউটসের কমিশনার স্বপন কুমার মিত্রসহ স্কাউট নেতৃবৃন্দ ও স্কাউটবৃন্দ। অনুষ্ঠানে জেলা স্কাউটসের অফিস ভবন, প্রশিক্ষণ কেন্দ্রসহ বিভিন্ন অবকাঠামোগত এবং প্রোগ্রাম এর উন্নয়ন বিষয়ে মতবিনিময় করা হয়। এসময় জাতীয় কমিশনার (উন্নয়ন) সাতক্ষীরা জেলা স্কাউটসের যে কোন উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা স্কাউটসের পক্ষ থেকে অতিথিবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট