জাবিতে নানা আয়োজনে দর্শন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত

DSC02811জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে দর্শন বিভাগের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১১ টায় পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, পুনর্মিলনীর আহ্বায়ক আশীষ কুমার মজুমদার, সদস্য সচিব ও দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ প্রমুখ।

 

উদ্বোধন শেষে একটি র‌্যাল বের হয়। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে নিজ বিভাগে এসে শেষ হয়। বিকালে স্মৃতিচারণ অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম উপস্থিত হয়ে বলেন, গোঁড়ার দর্শন কি, রাষ্ট্রদর্শন কি, বিশ্বদর্শন কি-যে মানুষটি এই বিষয়গুলো বুঝতে পেরেছে সে শান্তি খুঁজে পেয়েছে। কারণ আমাদের জীবনই একটি দর্শন। সুতরাং দর্শন বিভাগের কাছ থেকে আমাদের অনেক বড় কিছু চাওয়ার আছে। আমি আশা করি সে প্রত্যাশা দর্শন বিভাগ পূরণ করবে।

 

দিনব্যাপী আয়োজনের মধ্যে আরো ছিল,অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের মিটিং, ক্রীড়া প্রতিযোগিতা, চা-চক্র ও স্মৃতিচারণ, দর্শন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, ফানুস উড়ানো, পুরষ্কার বিতরণ ও র‌্যাফেল ড্র, ক্লোজআপ ওয়ান সেরা কণ্ঠ মেহরাব এবং চ্যালেন আই সেরা কণ্ঠ প্রেমা ও উর্মির সংগীতানুষ্ঠান।

 

DSC02809

পছন্দের আরো পোস্ট