শিক্ষামন্ত্রীকে সমাবর্তন ক্রেস্ট প্রদান করলেন চুয়েট উপাচার্য

1৩শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ এমপি কে সমাবর্তনের শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর উপাচার্য অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম। গতকাল (১৬ মার্চ, ২০১৬) শিক্ষামন্ত্রণালয়ে মাননীয় মন্ত্রী মহোদয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে তিনি এই শুভেচ্ছা ক্রেস্ট উপহার প্রদান করেন।

 

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম সদ্য সফলভাবে সমাপ্ত চুয়েটের ৩য় সমাবর্তনের বিভিন্ন দিক মন্ত্রী মহোদয়কে অবহিত করেন এবং সফল সমাবর্তন আয়োজনে সার্বিক সহযোগিতা ও দিক-নির্দেশনার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সঙ্গে তিনি চুয়েটের চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখতে বিভিন্ন উদ্যোগের কথাও তুলে ধরেন।

 

Post MIddle

শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ সফলভাবে সমাবর্তন সম্পন্ন করায় চুয়েটের উপাচার্য এবং চুয়েট পরিবারের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এখানে উল্লেখ্য যে, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর তৃতীয় সমাবর্তন গত (১৪ মার্চ, ২০১৬)সোমবার চুয়েট কেন্দ্রিয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও এই বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর ৩য় সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এর আগে বিআইটি পর্যায়ে ১৯৯৮ সালে ২০০৩ সালে দুটি সমাবর্তন অনুষ্ঠিত হয়। ২০০৮ সালে বিশ্ববিদ্যালয় পর্যায়ের প্রথম এবং ২০১২ সালে বিশ্ববিদ্যালয় পর্যায়ে দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠিত হয়।

 

 

পছন্দের আরো পোস্ট