কুয়েট আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় রশীদ হল চ্যাম্পিয়ন

Football tournament--2016খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় ড. এম এ রশীদ হল চ্যাম্পিয়ন হয়েছে। ১৭ মার্চ বৃহস্পতিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় ড. এম এ রশীদ হল ট্রাইবেকারে ২(৩)-২(২) গোলে অপর ফাইনালিস্ট লালন শাহ হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন লালন শাহ হলের আসিফ।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আন্তঃহল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তৃতায় কুয়েট ভিসি বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সহপাঠক্রম কার্যক্রমগুলোও চালিয়ে যেতে হবে। এসময় এ প্রতিযোগিতা আয়োজনের সাথে সংশি­ষ্ট সকলকে তিঁনি ধন্যবাদ জানান।

 

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ডঃ সোবহান মিয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন লালন শাহ হলের দলনেতা আব্রার, ড. এম এ রশীদ হলের দলনেতা সবুজ, লালন শাহ হলের প্রভোস্ট ড. পল্লব কুমার চৌধুরী, ড. এম এ রশীদ হলের প্রভোস্ট ড. পিন্টু চন্দ্র শীল ও সহকারী পরিচালক (ছাত্র কল্যাণ) মোঃ উসমান গণি নাঈম। এ সময় যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. তারাপদ ভৌমিক, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার বিভিন্ন হলের প্রভোষ্ট ও সহকারী প্রভোষ্টগণ, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, কর্মকর্তাগণ, কর্মচারীবৃন্দসহ বিপুল সংখ্যক দর্শক মাঠে উপস্থিত থেকে খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপভোগ করেন।

 

উলে­খ্য, ০১ মার্চ আন্তহল ফুটবল প্রতিযোগিতা ২০১৬ শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের ৬টি ছাত্র হলের খেলোয়াড়রা নিজ হলের পক্ষে এ প্রতিযোগিতায় অংশ নেয়। টুর্নামেন্টে প্রতিটি হল প্রতিটি হলের সঙ্গে একবার করে মুখোমুখি হওয়ার মাধ্যমে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দুটি দল ড. এম এ রশীদ হল ও লালন শাহ হল ফাইনালে পরস্পরের প্রতিদ্বন্দিতা করে।

 

লেখাপড়া২৪.কম/কুয়েট/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট