মানারাতে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতা

Photoবাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক জনাব মো. আমিনুল হক বলেন, ফুটবলের এই ক্রান্তিলগ্নে একটি ইংরেজি মাধ্যম স্কুল যে এই প্রতিযোগিতার আয়োজন করেছে তা সত্যিই প্রশংসার দাবী রাখে। এ ধরনের আয়োজন হতে দেশের ভবিষ্যৎ ফুটবল নেতৃত্ব তৈরি হবে।

 

বৃহস্পতিবার (১৭.০৩.২০১৬) মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ আয়োজিত ৬ষ্ঠ আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট – ২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ-কথা বলেন। তিন দিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানারাত কলেজের উপাধ্যক্ষ মুনশী মো. হারুন-অর-রশিদ ও বালক শাখার কো-অর্ডিনেটর ও প্রতিযোগিতার কনভেনার, জনাব মো. রায়হান উদ্দিন। অন্যান্য শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব ইয়াসিন পাটোয়ারী, মো. রেজাউল ইসলাম, সায়ফুর রহমান ও সহকারী প্রশাসক মো. কবিরুল ইসলাম প্রমুখ। ফুটবল প্রতিযোগিতা পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক জনাব বোরহান উদ্দিন ও মো. শফিকুল ইসলাম ইমন।

 

ফুটবল প্রতিযোগিতায় ঢাকার বিশটি ইংরেজি মাধ্যম স্কুল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী কয়েকটি স্কুল হলো মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ, সামার ফিল্ড, গ্রিন হেরাল্ড, প্লেপেন, সানিডেল, লেকহেড, ইউরোপিয়ান স্টান্ডার্ড, বিআইটি, ইসলামী ব্যাংক স্কুল, স্কলাস্টিকা, সানবিমস, আইআইএসসি, ডিপিএস প্রভৃতি।

আগামীকাল শুক্রবারও খেলা অনুষ্ঠিত হবে। শনিবার অনুষ্ঠিত হবে সেমি-ফাইনাল ও ফাইনাল।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট